জকিগঞ্জে করোনা আক্রান্ত দুজনের মধ্যে একজনের আছে আরেকজনের নেই!

আল হাছিব তাপাদার, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ পল্লী বিদ্যুতের লাইনম্যানসহ দুজনের করোনা সনাক্ত হয়েছে। এরা হলেন পল্লী বিদ্যুতের লাইনম্যান জাহাঙ্গীর আলম (২৫) ও মনসুরপুর গ্রামের রাসেল আহমদ (১৯)।

তবে একজনের উপসর্গ থাকলেও অন্য জনের নেই। পল্লী বিদ্যুতের লাইনম্যান জাহাঙ্গীর আলমের উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথা রয়েছে কিন্তু আজকে সনাক্ত হওয়া রাসেলের নেই কোন উপসর্গ। রাসেল দুই তিনদিন পূর্বে চট্টগ্রাম থেকে এসেছে বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী।

ডা. আব্দুল্লাহ আল মেহেদী বলেন, লাইনম্যান জাহাঙ্গীর আলমের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বালিজুড়ি গ্রামে। করোনার উপসর্গ সর্দি, কাশি ও গলা ব্যথা নিয়ে নমুনা পরীক্ষা করায় করোনা পজিটিভ এসেছে।

আজ পর্যন্ত জকিগঞ্জে করোনা পজেটিভের সংখ্যা ১০ জন। এর মধ্যে ৫জন স্বাস্থ্য কর্মী ৫ ও এক পুলিশ রয়েছেন। আক্রান্তদের মধ্যে ৬ জন সুস্থ হয়েছেন। এখন পর্যন্ত আক্রান্ত রয়েছেন ৪ জন। গত শুক্রবার করোনা উপসর্গ নিয়ে গঙ্গাজলের শামসুল ইসলাম সামুল মারা যান তবে নমুনা পরীক্ষা শেষে জানাগেছে তার করোনা নেগেটিভ ছিলো। ২১ মে বৃহস্পতিবার পর্যন্ত জকিগঞ্জের মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ২৬০ জনের। এর মধ্যে ১০ জনের সনাক্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর